হোম পৃষ্ঠা / সংবাদ / ফেনী-নোয়াখালী জাতীয় মহাসড়কটি চারলেনে উন্নীত করন করা না হলে এই সড়কে এভাবে মৃত্যুর মিছিল চলতেই থাকবে

ফেনী-নোয়াখালী জাতীয় মহাসড়কটি চারলেনে উন্নীত করন করা না হলে এই সড়কে এভাবে মৃত্যুর মিছিল চলতেই থাকবে

ফেনী – নোয়াখালী জাতীয় মহাসড়কটি চারলেনে উন্নীত করন করা না হলে এই সড়কে এভাবে মৃত্যুর মিছিল চলতেই থাকবে। অবিলম্বে ফেনী ( মহিপাল)- নোয়াখালী( চৌমুহনী) ৩৩ কিলোমিটার সড়ক চারলেনে উন্নীত করনের কাজ শুরু করন চাই আর এই সড়কের বাঁক গুলো সোজা করন চাই এবং এই সড়কের সরু সেতুগুলো প্রশস্ত করন চাই। সদাশয় সরকারের মাননীয় সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী নিশ্চয়ই গুরুত্বপূর্ণ এই সড়কটি চারলেনে উন্নীত করনের বিষয়ে দ্রুত কার্যকরী পদক্ষেপ নিবেন এই প্রত্যাশা বৃহত্তর নোয়াখালীবাসীর।

দক্ষিণ – পশ্চিমাঞ্চলের একুশ জেলার গাড়ি এখন বরিশাল – ভোলা – লক্ষ্মীপুর ফেরী হয়ে এবং শরীয়তপুর – হরিনা ফেরী হয়ে নোয়াখালী – ফেনী সড়ক দিয়েই বাণিজ্যিক নগরী চট্টগ্রামে যাতায়াত করে কিন্তু ফেনী – নোয়াখালী সড়কটি চারলেন না হওয়ায় মুখোমুখি মারাত্মক সড়ক দুর্ঘটনা এই সড়কে ঘটেই চলছে যেন দেখার কেহ নেই। দ্রুতই ফেনীর মহিপাল হতে নোয়াখালীর চৌমুহনী পর্যন্ত ৩৩ কিলোমিটার সড়ক চারলেনে উন্নীত করনের প্রকল্প একনেকে পাসসহ বাস্তব কাজ শুরু করতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে মাননীয় সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী মহোদয়ের নিকট আকুল আবেদন জানাই।

সম্পর্কে Mizan Rahman

নোয়াখালী আমাকে কি দিয়েছে সেটা চিন্তা করি না, নোয়াখালীকে আমি কি দিতে পারবো তাই চিন্তা করি।

Check Also

নোয়াখালী পেইজের উদ্যোগে ফলদ বৃক্ষ রোপণ কর্মসূচি পালিত

সবুজে ঘেরা আমাদের বাংলাদেশ ভরে উঠুক কানায় কানায় এই প্রত্যাশায় বৃহত্তর নোয়াখালীর সর্ববৃহৎ অনলাইন এক্টিভিস্ট …

Leave a Reply